Join Our Telegram Channel Join Now !

২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের পোস্টার ডিজাইন

Please wait 0 seconds...
Congrats! Link is Generated

নিশ্চয়ই আপনি ইউটিউব, ফেসবুক, গুগলের মতো প্ল্যাটফর্মে ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের পোস্টার ডিজাইন খুঁজতেছেন ? আপনি যদি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের পোস্টার ডিজাইন অথবা ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের ব্যানার ডিজাইন এর মতো প্রিমিয়াম ডিজাইন খুঁজতে খুঁজতে আমাদের ওয়েবসাইট এসে থাকেন তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম । আমরা সব সময় চেষ্টা করি আপনাদেরকে সম্পূর্ণ ফ্রিতে ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের পোস্টার ডিজাইনের মতো আরো ইউনিক ডিজাইনের পিএলপি ফাইল শেয়ার করতে ।

২৬ শে মার্চ পোস্টার ডিজাইন, ২৬ মার্চ স্বাধীনতা দিবসের পোস্টার ডিজাইন, 26 march independence day poster design, 26 march poster design in pixellab, 26 march poster design with mobile, মোবাইল দিয়ে পোষ্টার ডিজাইন, 26 march poster plp, 26 march poster, 26 march banner design with mobile, 26 march poster design 2023 bangla tutorial, 26 march, poster design, pixellab poster design, ২৬ শে মার্চ এর পোস্টার ডিজাইন মোবাইল দিয়ে free plp file, 26 march poster design, রাজনৈতিক পোস্টার

তো প্রিয় ভাই-বোন ও বন্ধুরা আশা করি সকলেই ভালো আছেন সুস্থ আছেন । স্বাগত জানাই আরো একটি নতুন মোবাইল দিয়ে গ্রাফিক্স ডিজাইন বা ফ্রি পিএলপি ফাইল ডাউনলোড সম্পর্কিত আর্টিকেলে । তো বন্ধুরা আজকের আর্টিকেলটি সাজিয়েছি প্রতিনিয়তর মতো নিত্যনতুনভাবে তাই আমি আর কে মনি আবার ও চলে আসলাম আরো একটি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের পোস্টার এবং ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের ব্যানার ডিজাইন – নিয়ে যেটি ডাউনলোড করতে পারবেন একদম ফ্রিতে। তাহলে আর দেরি কেন চলুন ডাউনলোড করে নেওয়া যাক ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের ডিজাইনটি এবং জেনে নেওয়া যাক বিস্তারিত তথ্য ।

৳250.00

বিশেষ সতর্কবার্তাঃ

আমাদের ওয়েবসাইটের যেকোনো তথ্য অনুলিপি, পিএলপি ফাইল ডাউনলোড করে রি-আপলোড এবং অন্য কোন ইউটিউব চ্যানেল অথবা ওয়েবসাইটে পুনরায় প্রকাশ করা সম্পূর্ণ কঠোরভাবে নিষিদ্ধ, তাই আমাদের ওয়েবসাইটের লিখিত সামগ্রী কপি করবেন না। এবং ব্যবসায়িক কাজে ব্যবহার করতে পারবেন না অন্যথায় বিনা অনুমতিতে ব্যবহারের ফলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

দৃষ্টি আকর্ষণঃ

যদি আপনাদের ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের ডিজাইনটির ( Plp File Download ) পিএলপি ফাইলটি ডাউনলোড করতে সমস্যা হয় তবে অনুগ্রহপূর্বক উক্ত ব্লগ পোস্টে মন্তব্য করুন অথবা ফেসবুক পেজে আমাদের সাথে যোগাযোগ করুন ।

২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের সম্পর্কে বিস্তারিতঃ

Plp File Size 19.73MB
Plp File Format Plp Extension, Zip & Folder
Color Filters RGB
Price Free ( Conditions Apply )
Designs Software PixelLab Pro
Designer Rk Moni
Product Code 26032303
Rating ⭐⭐⭐⭐⭐

২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের ‌‌এর ( political plp file download ) পিএলপি ফাইল ডাউনলোড করতে নিচের স্ক্রোল করে ডাউনলোড বাটনে ক্লিক করুন ।

২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের – পিএলপি ফাইল ডাউনলোড করবেন ভিডিওতে দেখুনঃ

২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের পিএলপি ফাইলটি কিভাবে ডাউনলোড করবেন নিচের ভিডিওটি দেখে নিন এবং সকল ধাপগুলো অনুসরণ করুন ।

পিএলপি ফাইল ( Plp File Download ) সম্পর্কে আরও বিস্তারিতঃ

পিএলপি ফাইল ( plp file ) হলো pixellab অ্যাপস ( pixellab apk ) এর প্রজেক্ট ফাইল যেমন .png, . jpeg, .mp3, .psd এর মতো এক্সটেনশন । যেটা জনপ্রিয় মোবাইল অ্যাপ্লিকেশন পিক্সেল্যাব এর মাধ্যমে আপনি আপনার মনের মত ডিজাইন করতে পারবেন ।

আপনারা যারা একদম নতুন ডিজাইনার তাদের মধ্যে অনেকেই পিএলপি ফাইল সম্পর্কে ধারণা একটু কম আছে তাই চলুন পিএলপি ফাইল সম্পর্কে একটু বিস্তারিত জেনে নেই ।

পিএলপি ফাইল কি ?

পিএলপি ফাইল হলো পিক্সেলল্যাব মোবাইল অ্যাপ্লিকেশন প্রজেক্ট ফাইল। যেমন .png, .jpeg, .mp3, .mp4 এর মতো জনপ্রিয় এক্সটেনশন এর মতো একটি। পিএলপি ফাইল যেটা জনপ্রিয় মোবাইল অ্যাপ্লিকেশন পিক্সেল্যাব এর মাধ্যমে আপনি আপনার মনের মত পোস্টার ডিজাইন বা পোস্টার বানানো'র মতো কাজ করতে পারবেন খুব সহজে ও সাবলীল ভাবে । যাই হোক যারা এই সম্পর্কে তেমন একটা জানেন না তারা ইন্টারনেটে অনুসন্ধান করে এই সম্পর্কে বিস্তারিত জেনে নিতে পারেন।

পিক্সেল্যাব কি ?

একটা সময় ছিল যখন সাধারণ কোন গ্রাফিক্সের কাজ করার জন্য কম্পিউটার বা ল্যাপটপের প্রয়োজন হতো। কিন্তু বর্তমান সময়ে গ্রাফিক্সের কাজ স্মার্টফোন দিয়েই করা সম্ভব তার বড় এক উদাহরণ PixelLab - Text on pictures এই আ্যপটি । এক কথায় বলতে পিক্সেল্যাব হলো বর্তমান সময়ে আপনার হাতে থাকা স্মার্টফোন দিয়ে গ্রাফিক্স ডিজাইন এর জন্য জনপ্রিয় মোবাইল অ্যাপ্লিকেশনের মধ্যে একটি । পিক্সেল্যাব অ্যাপ্লিকেশন ২০১৫ সালের ১০ এপ্রিল গুগল প্লে স্টোরে মুক্তি পায়, এবং এই মোবাইল অ্যাপ্লিকেশনটি অ্যাপ হোল্ডিং নামক ডেভলপার কাজ করছে । এটা নিয়মিত গুগল প্লে স্টোরে আপডেট হয়ে থাকে । বর্তমান সময়ে ০৫ কোটিরও বেশি এই অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা হয়েছে । এছাড়া আ্যপস ডাউনলোডের বিভিন্ন ওয়েবসাইট তো আছে তবে বর্তমান সময়ে অনেকেই এর অনেক ক্র্যাক ভার্সন ( Pixellab Mod Apk ) ইউজ করে থাকে নিজেদের ব্যবহারের সুবিধার ক্ষেত্রে ।

কিভাবে পিএলপি ফাইল ব্যবহার করবেন ?

প্রথমে আপনাকে Google Play Store থেকে আপনার ফোনে Pixellab অ্যাপস ইনস্টল করতে হবে। তারপর আপনাকে Pixellab App এ প্রবেশ করতে হবে এবং আপনার হাতে থাকা মোবাইল ফোনের স্ক্রিনের ডান সাইডে উপরে কর্নারে ৩ ডট মেনুতে ক্লিক করতে হবে । তারপর Open .plp File লেখাটিতে ক্লিক করুন। তারপরে .PLP এ ক্লিক করুন, এবার ডাউনলোড ফোল্ডারে থাকা PLP ফাইলটি নির্বাচন করুন, তারপরে OPEN ONLY এবং OPEN AND ADD দুটি বাটন দেখাবে আপনি আপনার ব্যবহার সুবিধার্থে OPEN AND ADD বাটনটিতে ক্লিক করুন । ব্যাস হয়ে গেল আপনার কাঙ্খিত ডিজাইনটি এখন আপনি মনের মত কাস্টমাইজ করে নিতে পারবেন ।

পিএলপি ফাইল ব্যবহারের সুবিধা কি কি ?

পিএলপি ফাইল ব্যবহারের সুবিধা বলতে গেলে বলা যেতে পারে অতুলনীয় কারণ অন্যান্য যে সমস্ত ছবি বা পোস্টার তৈরিতে কম্পিউটার সফটওয়্যার ব্যবহার করা হয় যেমনঃ Adobe Illustrator, Adobe Photoshop, Adobe Lightroom, Canva, Adobe Spark, Infinite Painter ইত্যাদি । এ সমস্ত সফটওয়্যারের বিভিন্ন এক্সটেনশন ফাইল থাকে যেমন adobe illustrator এর জন্য Ai যা পরবর্তীতে শেয়ারের মাধ্যমে একজনের থেকে আরেকজন ব্যবহারের সুবিধা নিতে পারে । তেমনি মোবাইল অ্যাপ্লিকেশনের ক্ষেত্রে পিএলপি ফাইল খুবই গুরুত্বপূর্ণ কারণ হচ্ছে খুব অল্প সময়ের মধ্যে পিক্সেলল্যাব দিয়ে লোগো, ব্যানার, পোষ্টার ও থাম্বনেইল তৈরি করা যায় । এছাড়া আরও গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হলো .plp ফাইল এক্সটেনশন যেটার মাধ্যমে একজন ডিজাইনার বিভিন্ন ধরনের ডিজাইন করে সেটা সকলের মাঝে শেয়ার করতে পারেন এবং অন্যান্যরা সেগুলো খুব সহজে ব্যবহার করতে পারে ।

পিক্সেলল্যাব অ্যাপ এর জনপ্রিয় ফিচারগুলো কি কি ?

পিক্সেলল্যাব অ্যাপ এর ফিচার সম্পর্কে বলতে গেলে বিস্তারিত শেষ হবে না কারণ পিক্সেলল্যাব অ্যাপ দিয়ে আপনার ছবির উপরে স্টাইলিশ টেক্সট, 3d টেক্সট, বিভিন্ন আকার, স্টিকার এবং আঁকি ঝুঁকি করতে পারবেন এবং এর পরিষ্কার ইন্টারফেসের সাহায্যে যা আপনি যা কিছু করছেন তার উপর ( লেয়ারের উপরে ) ফোকাস করতে পারবেন, প্রিসেট, ফন্ট, স্টিকার, ব্যাকগ্রাউন্ডের পরিসীমাসহ ৬০ টিরও বেশি ভিন্ন ভিন্ন টুলস আছে যা আপনি কাস্টমাইজ করতে পারেন এবং এই অ্যাপের ভিতর যে সমস্ত টুলস আছে যার সঠিক ব্যবহার মাধ্যমে আপনি আপনার নির্ধারিত কাজগুলো বা ডিজাইনগুলো করতে পারবেন ।

Music_Wallpaper.png Music 3.05MB 1920×1080 .png

শেষ কথাঃ ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের এর পোস্টার ডিজাইন সম্পর্কে ।

আজকের আলোচনা এই পর্যন্তই। সুন্দর,সাবলীল এবং সহজ ভাবে তুলে ধরার চেষ্টা করেছি। ভূল-ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রইলো। কারো কোন কিছু বুঝতে সমস্যা হলে আমাদের পোস্টের কমেন্ট বক্সে কমেন্ট করুন অথবা আমাদের সাথে যোগাযোগ করুন যথাসম্ভব চেষ্টা করব সহযোগিতা করার তো আজ এই পর্যন্তই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ ।

আমরা সাধারণত নিজস্ব ব্লগপোষ্ট লেখালেখির পাশাপাশি গুগলের বিভিন্ন সোর্স থেকে ভিন্ন ভিন্ন টপিক অনুসারে সংশ্লিষ্ট সূত্রসহ বিভিন্ন পোস্ট প্রকাশ করে থাকি । তাই কোনো পোস্ট নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট সাইট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

সম্পর্কিত ট্যাগঃ ২৬ শে মার্চ স্বাধীনতা দিবসের পোস্টার ডিজাইন ।

Political PLP file Download, poster design, মোবাইল দিয়ে পোষ্টার ডিজাইন, 26 March Poster Design With Mobile, pixellab poster design, 26 march banner design with mobile, 26 march, 26 march poster design in pixellab, 26 March Independence Day Poster design, ২৬ মার্চ স্বাধীনতা দিবসের পোস্টার ডিজাইন, ২৬ শে মার্চ পোস্টার ডিজাইন, 26 march poster plp, 26 march poster, Free Plp file, স্বাধীনতা দিবস, রাজনৈতিক পোস্টার

Getting Info...

2 comments

  1. ভাই বাংলা ফন্টের নাম কি
  2. SolaimanLipi
Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.
Please chat with our team Admin will reply within minutes...
Hello, how can we help you ?
Start chat...